প্রেমিকাকে চুমু খেয়ে অজ্ঞান হয়ে প্রেমিকের মৃত্যু

যুক্তরাষ্ট্রের এক কারাগারে প্রেমিকার ঠোঁটে চুমু খেয়ে প্রেমিক অজ্ঞান হয়ে মারা গেছেন। এ ঘটনায় মার্কিন পুলিশ ওই প্রেমিকাকে গ্রেফতার করলে তদন্তে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের পুলিশ অপরাধের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতার এবং কারাগারে রাখার ব্যবস্থা করে থাকে। তবে কারাগারেও অনেক অপরাধী অবৈধ কর্মকাণ্ডে লিপ্ত হয়।

বিশেষ করে মাদক ও মোবাইল ফোন ব্যবহার করে তারা আইন ভঙ্গ করে। ঠিক এভাবেই যুক্তরাষ্ট্রে প্রেমিককে মাদক সরবরাহের উদ্দেশে চুমু খায় তার এক প্রেমিকা। এ চমকপ্রদ ঘটনায় প্রেমিক মারা যান। ঘটনার বিবরণ নিম্নে দেওয়া হলো:

১১ বছরের কারাদণ্ড

জোশুয়া ব্রাউন মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি থেকে এসেছেন। মাদক মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে আদালতে মামলা চলছিল। বিচার শেষে জোশুয়া ব্রাউনকে ১১ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল। তাকে ২০২৯ সাল পর্যন্ত কারাগারে থাকতে হবে বলে রায় দেওয়া হয়েছিল। এরপর তাকে টেনেসির একটি ফেডারেল কারাগারে রাখা হয়েছিলো।

কারাগারে একটি দীর্ঘ চুম্বন

জোশুয়া ব্রাউনের সঙ্গে তার বান্ধবী রাচেল ডলার্ড (৩৩) ঘন ঘন দেখা করতেন। এমতাবস্থায় তিনি যথারীতি বান্ধবী র‍্যাচেল ডলার্ডকে দেখতে যান। এরপর কারাগারে পরস্পরের খোঁজ-খবর নেন। এরপর দু’জন দীর্ঘ চুম্বনে লিপ্ত হন। এমন সময় জোশুয়া ব্রাউন হঠাৎ অসুস্থ হয়ে যান। র‍্যাচেল ডলার্ড এতে হতবাক হয়ে যান।

বান্ধবীকে জিজ্ঞাসাবাদ

এরপর জেল পুলিশ এসে জোশুয়া ব্রাউনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যা করেন। তবে তিনি মারা যান। এটা সন্দেহের জন্ম দেয়। এরপর পুলিশ তার বান্ধবী রাচেল ডলার্ডকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তদন্তে বেরিয়ে আসে চমকপ্রদক ঘটনা।

একজন প্রেমিক যে মাদকের আবদার করে তার প্রেমিকার কাছে

জেলে থাকা জোশুয়া ব্রাউনের মাদকাসক্তি ছিলো। তিনি মার্কিন কারাগারে ছিলেন এবং সেখানে মাদকদ্রব্যের কোনো প্রবেশাধিকার নেই। এ কারণে ব্রাউন খুবই বিরক্ত ছিলেন। তাকে দেখতে আসা বান্ধবী র‌্যাচেল ডলার্ডকে শেষবারের মতো এ কথা জানান তিনি। এরপর কারাগারে মাদক এনে দেওয়ার প্রতিশ্রুতি দেন ডলার্ড।

মাদকে মৃত্যু

প্রতিশ্রুতি অনুসারে র‌্যাচেল ডলার্ড তার মুখে আধা আউন্স মেথামফেটামিন নিয়ে কারাগারে পৌঁছান। তারপরে ওই মাদকগুলো প্রেমিক জোশুয়া ব্রাউনের কাছে হস্তান্তর করেন তার মুখে ‘লিপ কিস’ খাওয়ার ভান করে। তদন্তে বলা হয় যে জোশুয়া ব্রাউন ওই সময়ে অপ্রত্যাশিত ওভারডোজ গ্রহণ করেছিলেন। ফলে তিনি অসুস্থ হয়ে মারা যান।

বান্ধবী গ্রেফতার

জোশুয়া ব্রাউনের মৃত্যুর পর তার বান্ধবী র‍্যাচেল ডলার্ডকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও হত্যাসহ বিভিন্ন ধারায় মামলা রুজু করে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এখন তদন্ত চলছে। এ ঘটনা যুক্তরাষ্ট্রে আলোড়ন সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published.