অনলাইনে লঞ্চের টিকিট

নাড়ির টানে ঘরমুখো নদীপথ যাত্রীদের উদ্বেগ উৎকণ্ঠা দূর করতে এবার অনলাইনে লঞ্চের টিকিট দিচ্ছে স্টার্টআপ প্রতিষ্ঠান আসা যাওয়া লিমিটেড। অনলাইনেই লঞ্চের টিকিট সরবরাহ করছে প্রতিষ্ঠানটি।

এবার ঈদে ঢাকা, চাঁদপুর, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, ভোলা, বগা ও ভান্ডারিয়া রুটের মোট অর্ধশতাধিক লঞ্চের টিকিট সরবরাহ করছে।

টিকিট কাটতে http://ashajawa.com ওয়েব ঠিকানায় গিয়ে ই-মেইল ও ফোন নম্বর দিয়ে টিকিট অর্ডার করা যাবে। কয়েক ক্লিকেই মোবাইল ও অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থাৎ বিকাশ, রকেট, ইজিপে, কিউক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, পেইজার মাধ্যমে মূল্য পরিশোধ করে গন্তব্যে আসা ও যাওয়ার টিকিট কাটা যাবে নিমেষেই।

অন্ধকারে ঢিল ছোড়ার মতো নয়, সিট প্লান দেখেই খালি থাকা-ভিত্তিতে পছন্দের আসনের টিকিট কেনা যাবে বলে জানালেন আসাযাওয়া ডটকম সিইও রিফাত খন্দকার। তিনি বলেন, ঈদের সোনার হরিণ খ্যাত টিকিট সবার মধ্যে সমানভাবে বন্টন করে দিতে একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ ৪টি টিকিট কেনা যাবে। আর সর্বোচ্চ ৪টি টিকিট ক্রয়ে ১০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এই ছাড় পরবর্তী যাত্রায় উপভোগ করতে পারবেন ক্রেতা।

রিফাত আরো বলেন, ওয়েবসাইট থেকে টিকিট বুকিং দেয়ার ১০ মিনিটের মধ্যে ফিরতি কলে গ্রাহককে তার আসন নিশ্চিত করা হবে। ই-টিকিটটির পিডিএফ প্রিন্ট কপি নিয়ে গেলেই যাত্রী নির্ঝঞ্ঝাটভাবে তার আসন গ্রহণ করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Flood Victims