রাজ-পরীর ছেলেকে দেখতে গেলেন রিয়াজ-নিপুণ-সাইমনরা

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ প্রথমবারের মতো সন্তানের মা-বাবা হয়েছেন। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে একটি ছেলের জন্ম দেন পরী। তার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

আটদিন হাসপাতালে থাকার পর গত বুধবার (১৭ আগস্ট) সকালে ছেলেকে নিয়ে বাসায় ফেরেন রাজ-পরী। এরপর জোড়া খাসি জবাই দিয়ে ছেলের আকিকাও সেরেছেন।

এদিকে বাসায় ফেরার পর রাজ-পরীর ‘রাজ্য’কে দেখার জন্য তাদের বাসায় গেছেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক ও নায়িকা নিপুণসহ কয়েকজন। তারা নবাগত সন্তানের জন্য দোয়া করে এসেছেন। একটি ভিডিওচিত্রের মাধ্যমে সুন্দর মুহূর্তটি শেয়ার করেছেন সাইমন।

ভিডিওর একটি দৃশ্যে দেখা যায়, পরীমণি মোবাইল ফোনে কথা বলছিলেন। তার কোলে রাজ্য। তখন রাজ এসে ছেলেকে পরম আদরে নিজের কোলে নিয়ে নেন। এ দৃশ্য দেখে নায়ক রিয়াজ বলেন, ‘রাজ খুব যত্নবান বাবা’। রিয়াজের মন্তব্যে সমর্থন দেন সাইমনসহ অন্যরাও।

স্ত্রী পরী ও ছেলে রাজ্যকে নিয়ে রাজের ভালোবাসা ও আবেগের কমতি নেই। সিনেমায় সাফল্যের সুবাদে তার এখন তুমুল ব্যস্ততা। এর মধ্যেও স্ত্রী-সন্তানকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পাশে থাকছেন। কেননা রাজ নিজেই বিশ্বাস করেন, এই দুজন মানুষ তার জীবনে মিরাকল ঘটিয়েছে।

প্রসঙ্গত, গেল বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন পরীমণি ও শরিফুল রাজ। এরপর খবরটি তারা প্রকাশ্যে আনেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন সন্তান ধারণের সুখবরও দেন তারা। এখন সেই সন্তানকে ঘিরেই তাদের পৃথিবী।

 

Leave a Reply

Your email address will not be published.